শুক্রবার, ৩০ জুলাই, ২০২১,  ১৫ শ্রাবণ ১৪২৮,  Friday, July 30, 2021


দ্যা বাংলা টাইম

আপডেট : 1 month ago

Mon, Jun 14, 2021 10:54 AM

 

বিচারের জন্য সব দরজায় কড়া নেড়েছেন পরী

Card image cap

রবিবার রাতে হঠাৎ করেই পরীময় হয়ে গিয়েছিল শোবিজ অঙ্গন।  অভিনেত্রীর সাথে ঘটে যাওয়া অনাকঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে বিষয়টি প্রথমে আলোচনায় আসে।  এদিন রাত ৮টায় পরী তার ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট দিয়ে বিচার চেয়েছেন প্রধানমন্ত্রীর কাছে।  পরে এ বিষয়ে বিস্তারিত জানাতে রাত সাড়ে ১০টায় তার বনানীর বাসায় সাংবাদিকদের ডেকে বিস্তারিত বলেছেন।

সাংবাদিকদের সাথে তার কথোপকথনে উঠে আসে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর নাম।  পরী বলেছেন, ওই ব্যবসায়ী জোর করে তার মুখে পানীয়র গ্লাস চেপে ধরে এবং শ্লীলতাহানির চেষ্টা করে।  বিষয়টি নিয়ে থানা থেকে শুরু করে শিল্পী সমিতি পর্যন্ত গেছেন কোথাও থেকে তিনি কোনো বিচার পাননি।  কেউ কেউ মাথায় হাত দিয়ে ন্যায় বিচারের আশ্বাস দিয়েছেন কিন্তু বাস্তবে কোনো ফলাফল আসেনি।  শেষ পর্যন্ত অপারগ হয়ে ফেসবুকে বিষয়টি নিয়ে লিখতে বাধ্য হয়েছেন তিনি।

পরীর অভিযোগের বিষয়টি নিয়ে শিল্পী সমিতি কেন কোনো উদ্যোগ গ্রহণ করেনি তা জানতে যোগাযোগ করা হয়েছিল সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খানের সাথে।  সোমবার সকালে এ বিষয়ে তিনি বলেন, কয়েকদিন আগে রাতে পরী আমাদের অফিসে এসেছিল।  তার সাথে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে বলে সে জানিয়েছে।  আমি জিজ্ঞেস করেছিলাম ওই ব্যক্তিটি কে? পরী এ বিষয়ে আমার সাথে কিছু বলেননি।  উল্টো সে বলেছে, এ বিষয়ে আপনারা কোনো সমাধান করতে পারবে না।  আমি আইজিপি বেনজীর আহমেদ স্যারের সাথে দেখা করতে চাই।  ওনাকে বিস্তারিত খোলে বলতে চাই।

জায়েদ খান বলেন, আইজিপি মহোদয় অনেক ব্যস্ত মানুষ।  তার সাথে দেখা করতে হলে কিছু আনুষ্ঠানিকতার মাধ্যমে আবেদন করে যেতে হয়।  এজন্য কিছুটা সময় দারকার।  তাও আমি চেষ্টা করেছিলাম।  ওনি গতকালও (রবিবার) ছিলেন রাজশাহীতে অফিসিয়াল কাজে।  তাই আমার মনে হয় না পরীর ঘটনা নিয়ে শিল্পী সমিতির পক্ষ থেকে কোনো রকমের অবহেলা আছে।

এদিকে পরী যে ব্যবসায়ীর নামে অভিযোগ করেছেন তিনি রাজনীতির সাথেও জরীত।  অভিযোগের সত্যতা জানতে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।  তাই তার নাম প্রকাশ করা হলো না।