বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১,  ৩ আষাঢ় ১৪২৮,  Thursday, June 17, 2021


অনলাইন ডেস্ক

আপডেট : 1 week ago

Wed, Jun 9, 2021 4:23 PM

 

বিতর্কে জড়িয়েও বাজিমাত করলেন রিয়া

Card image cap

টাইমস অব ইন্ডিয়ার (TOI) জরিপে প্রথম অবস্থানে চলে এলেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। গত একবছর যাবৎ বিভিন্ন সমস্যায় জর্জরিত রিয়া চক্রবর্তী ২০২১ সালে গতবারের প্রথম দিশা পাটানিকে টপকে অনেক ম্যাজিকীয়ভাবে প্রথম অবস্থানে চলে এলেন। 

প্রতিবছরই পাঠক আর মনোনীত জুরিদের সমন্বিত ভোটে ৫০ কাঙ্ক্ষিত নারী-পুরুষের তালিকা প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। তালিকাটি করা হয় ৪০ বছরের কম বয়সী নারী-পুরুষদের নিয়ে। এই প্রথম পত্রিকাটির এ তালিকায় স্থান পেলেন রিয়া চক্রবর্তী। আর প্রথমবারেই যেন বাজিমাত। ২০২০ সালে এই তালিকায় প্রথম ছিলেন দিশা। 

চলচিত্রে কাজে নেই রিয়ার। তবে সুশান্তের মৃত্যুর পর আলোচনায় আছেন রিয়া চক্রবর্তী। প্রেমিক সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর হঠাৎ করেই যেন 'খলনায়িকা' হয়ে যান এই বলিউড অভিনেত্রী। শুরু হয় মামলা, মাদক কেলেঙ্কারি, জেল এবং আদালতে কার্যক্রম। তাই বছরজুড়েই তাঁকে নিয়ে চলে আলোচনা, যদিও পুরোটাই ছিল নেতিবাচক। তবে এই আলোচনার জোরেই পুরোটা বছর তিনি ছিলেন মিডিয়ার ফোকাসে।

আর এই আলোচনাই আজ বড় বড় তারকাকে পিছে ফেলে টাইমস অব ইন্ডিয়ার জরিপে তাঁকে সামনে নিয়ে এসেছে। রিয়া চক্রবর্তী হয়ে উঠেছেন ২০২১ সালের ভারতে সবচেয়ে কাঙ্ক্ষিত নারী। অবশ্য দুই দিন আগেই পত্রিকাটি প্রকাশ করে ৫০ কাঙ্ক্ষিত পুরুষের তালিকা। একই কারণে সেখানেও শীর্ষে ছিলেন রিয়ার প্রেমিক সুশান্ত সিং রাজপুত। দুজনের প্রথম হওয়ার সূত্র ধরে বলাই যায়, জুটি ২০২০ সালজুড়ে ভারতের আলোচনার কেন্দ্রে ছিলেন সুশান্ত-রিয়া জুটি!

ফেসবুক থেকে নেওয়া ছবি। 

google add
 
google adds
google adds