মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১,  ৪ কার্তিক ১৪২৮,  Tuesday, October 19, 2021


দ্যা বাংলা টাইম ডেস্ক, ছবিঃ সংগৃহীত

আপডেট : 1 week ago

Sun, Oct 10, 2021 9:36 PM

 

মি. অলিম্পিয়া ২০২১ হলেন মিশরের ”বিগ রামি”

Card image cap

টানা দ্বিতীয় বার, মামদৌ "বিগ রামি" এলসবিয় হলেন মিস্টার অলিম্পিয়া চ্যাম্পিয়ন। ব্র্যান্ডন কারি দ্বিতীয় স্থান দখল করেন।

ফ্লোরিডার অরল্যান্ডোতে অনুষ্ঠিত হয়ে গেল ২০২১ সালের মি. অলিম্পিয়া প্রতিযোগিতা। যেখানে বিশ্বজুড়ে বডি বিল্ডাররা ১১ টি বিভাগে প্রতিযোগিতা করেন। 

ভক্তদের ভোটে চুপানকে পিপলস চ্যাম্পিয়ন বলা হয়। দ্বিতীয়বারের মতো তিনি এই সম্মান অর্জন করেন। বিগ রামি এবং কারি ২০২০ সালেও প্রতিযোগিতার শীর্ষে উঠেছিলেন। বিগ রামি প্রথম ব্যাক-টু-ব্যাক চ্যাম্পিয়ন হলেন যেখানে ফিল হিথ ২০১১ থেকে ২০১৭ এর মধ্যে অবিশ্বাস্যভাবে সাতবার প্রতিযোগিতা জিতেছিলেন।

মেনস ওপেন প্রাক-বিচারের সময়, প্রথম কলআউটে ছয়জন পুরুষ ছিল: নিক ওয়াকার, হাদি চুপান, বিগ রামি, ব্র্যান্ডন কারি, হান্টার ল্যাব্রাডা এবং উইলিয়াম বোনাক। চুপান অনেক ভক্ত এবং মিডিয়া সদস্যকে তার সেরা স্তরের কন্ডিশনার হিসাবে বিবেচনা করে। শনিবার, চুপান, বিগ রামি এবং কারি সম্ভবত প্রথম তিনজনের শোডাউনের জন্য কেন্দ্রস্থল ছিল। তিনজন পুরুষই একটি এলিট প্যাকেজ উপস্থাপন করেছিলেন ।

মিশর থেকে আসা বডিবিল্ডার বিগ রামি ২০১৩ সালে নিউইয়র্ক প্রো জেতার মাধ্যমে বডিবিল্ডিংয়ের প্রো দুনিয়ায় বিস্ফোরিত হয়েছিল। ভক্ত এবং মিডিয়া তার আকারে বিস্মিত হয়েছিল ৫’-১১’’ যার ওজন প্রায় ৩০০ পাউন্ড। এটি বিগ রামির অষ্টম মিস্টার অলিম্পিয়া অংশগ্রহণ এবং ২০ তম প্রতিযোগিতামূলক বডি বিল্ডিং শো।