মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১,  ৪ কার্তিক ১৪২৮,  Tuesday, October 19, 2021


দ্যা বাংলা টাইম

আপডেট : 1 week ago

Sat, Oct 9, 2021 6:23 PM

 

রাজনীতির শিকার আরিয়ানঃ আটক ১১ এনসিবি রেকর্ডে ৮

Card image cap

আরিয়ান খানের গ্রেপ্তার রাজনৈতিক ইস্যু হিসেবে আগেই বলেছিলেন নওয়াব মালিক। আজ তার কথার বিষয়ে আরও প্রমাণ নিয়ে সংবাদ সন্মেলনে হাজির হয়েছিলেন। জানালেন, ওইদিন ৩ জন নয়, ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছিল মুম্বাইয়ের ক্রুজ শিপ থেকে। একই সাথে তাদের পরিচয়ও তুলে ধরেছেন তিনি। 

গত ৩ দিন আগেই এই অভিযানকে সাজানো নাটক হিসেবে বর্ণনা করেছেন এনসিপি মুখপাত্র মহারাষ্ট্র মাইনরিটিজ অ্যাফেয়ার্স মিনিস্টার নবাব মালিক। তিনি বলেন, ‘এই অভিযান ছিল ভুয়া। প্রমোদতরিতে তাঁরা কোনো মাদক পায়নি।’ তিনি জানান শাহরুখ খানকে টার্গেট করা হয়েছিল এবং তারই ফল এই অভিযান। 

আজ ৯ অক্টোবর এক সংবাদসন্মেলনে রাজ্যের মন্ত্রী নওয়াব মালিক বলেন, শুধুমাত্র আরিয়ান খানকে গ্রেপ্তার করার জন্য এই পরিকল্পনা সাজানো হয়েছে। আরিয়ানকে দাওয়াত দিয়ে ওই শিপে নেওয়া হয় আর সেখানে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রেড দেয় এনসিবি। যে ছেলেটি আরিয়ান খানকে ডেকেছিল সে আর কেউ না, বিজেপি দলের এক নেতার শ্যালক। কেন তাদের ওই রাতে ছেড়ে দেওয়া হয়েছে এই বিষয়ে এনসিবি'ড় কাছে প্রশ্ন রাখেন এই মন্ত্রী।  একই সাথে ওই তিনজনকে ছেড়ে দিতে দিল্লীসহ কাদের ফোন এসেছিল সেই বিষয়ে তদন্ত করতে মুম্বাই পুলিশকে নির্দেশ দেন নওয়াব মালিক। 

উল্লেখ্য, গত ২ অক্টোবর মাদক মামলায় গ্রেপ্তারের পর আরিয়ান খানসহ বাকি ৭ জনের গতকাল জামিন না মঞ্জুর হওয়ার পর এখন মুম্বাইয়ের একটি কারাগারে আছেন।

ছবি, যাদের ছেড়ে দেওয়া হয়েছে তাদের একজন। আরিয়ানের সাথে ওই পার্টিতে একসাথে তোলা এই ছবিটি শেয়ার করেন নওয়াব মালিক।